এবার বলিউডের রূপালি পর্দায় আমির পুত্র জুনায়েদ

এবার বলিউডের রূপালি পর্দায় আমির পুত্র জুনায়েদ

আমির পুত্র জুনায়েদ

স্টার কিডদের বলিউডে আসাটা নতুন নয়। সেই তালিকায় নবতম সংযোজন জুনায়েদ। এবার বলিউডের রূপালি পর্দায় পা রাখতে চলছেন বলিউডের দাপুটে অভিনেতা আমির খানের ছেলে জুনায়েদ। তাই নিয়ে আমির-অনুরাগীদের কৌতূহল তুঙ্গে। যদিও আগে শোনা গিয়েছিল তিনি নাকি নিজেকে লাইমলাইট থেকে দূরেই রাখতে চান। অবশেষে মত বদল করলেন আমির পুত্র। তবে অভিনয় জুনায়েদের কাছে নতুন নয়। ইতিমধ্যেই বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন তিনি।

মঞ্চ থেকে এবার সেলুলয়েডে পা রাখার সিদ্ধান্ত। এবং সেটাও যশরাজ ফিল্মসের মতো বিরাট ব্যানারে। ছবিতে তার বিপরীতে দেখা যাবে ‘অর্জুন রেড্ডি’ খ্যাত শালিনী পাণ্ডেকে। ছবির পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা। ছবিটি একটি পিরিয়ড ড্রামা। উনবিংশ শতকের ব্রিটিশ ভারতের পটভূমিতেই এগোবে ছবির গল্প। ছবিতে জুনায়েদকে দেখা যাবে একজন সাংবাদিক ও সমাজকর্মীর ভূমিকায়। ছবিটি একটি সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে।

আমির কন্যা ইরা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। কিন্তু জুনায়েদ নিজেকে আড়ালেই সরিয়ে রেখেছিলেন। তবে অভিনয় করার সিদ্ধান্ত নেওয়ার পরে তিনি কয়েকটি নাটকে অভিনয় করেছেন। সেখান থেকে অবশেষে ছবি। শুটিং শুরু হওয়ার কথা আগামী বছরের শুরুর দিকেই। জানা গেছে, মুম্বইয়ের মাধ আইল্যান্ডে ছবির সেট নির্মাণের কাজও এরই মধ্যে শুরু হতে চলেছে। তারকা সন্তান হওয়ার সবথেকে বড় অসুবিধা হল প্রতি মুহূর্তেই চলতে থাকে তুলনা। জুনেদের ক্ষেত্রেও ব্যতিক্রম হবে না বলেই মনে করা হচ্ছে। পারফেকশনিস্ট আমিরের ছেলে হিসেবে জুনায়েদকে কতটা পছন্দ করেন দর্শকরা, সেটাই এখন দেখার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 doinikprovateralo.Com
Desing & Developed BY Md Mahfuzar Rahman