কলাবাগানে ধর্ষণের শিকার গৃহকর্মীর আত্মহত্যা

কলাবাগানে ধর্ষণের শিকার গৃহকর্মীর আত্মহত্যা

রাজধানীর কলাবাগান এক কিশোরী গৃহকর্মী ধর্ষণের শিকার হওয়ার পর মনের ক্ষোভে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় ওই বাড়ির নিরাপত্তা প্রহরীর জুনায়েদকে গ্রেফতার করে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নিয়েছে। গত বুধবার বিকালে কলাবাগান থানার ৫৮, নর্থ সার্কুলার রোডের ৯ তলা বাড়ির সাত তলার মহিউদ্দিন চৌধুরীর ফ্ল্যাটের বাথরুম থেকে ওই গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

কলাবাগান থানার পরিদর্শক (তদন্ত) আ ফ ম আসাদুজ্জামান বলেন, ‘১৭ বছর বয়সী ওই কিশোরী পাঁচ বছর ধরে গৃহকর্মীর কাজ করে আসছিলেন। বুধবার দুপুরে বাসার ছাদে কাপড় মেলতে যান। এ সময় বাসার দারোয়ান জুনায়েদ তাকে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে। আর এ ঘটনা ওই বাসার আরেকজন নিরাপত্তারক্ষী দেখে ফেলেন। তখন জুনায়েদ এ ঘটনা কাউকে না বলার জন্য ওই নিরাপত্তারক্ষীকে অনুরোধ করে। তবে ওই নিরাপত্তারক্ষী এই ঘটনা বাসার মালিক মহিউদ্দিন চৌধুরীকে জানিয়ে দেন। এ ঘটনা জানাজানি হলে কিশোরীটি বাথরুমে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। ওই কিশোরীর বাড়ি নোয়াখালীতে।

পরে ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে বাসার নিরাপত্তারক্ষী জুনায়েদকে আসামি করে মামলা করেন ওই কিশোরীর বাবা। বৃহস্পতিবার জুনায়েদকে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হয়। আদালত শুনানি শেষে তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 doinikprovateralo.Com
Desing & Developed BY Md Mahfuzar Rahman