নাফনদী থেকে নৌকাসহ ৯ বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমারের বিজিপি

নাফনদী থেকে নৌকাসহ ৯ বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমারের বিজিপি

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে মাছ ধরার সময় মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি’র) সদস্যরা মাছ ধরার একটি নৌকাসহ ৯ জন বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকাল ৫ টার দিকে বঙ্গোপসাগরের নাফনদীর মোহনায় এ ঘটনাটি ঘটেছে। তবে জেলেদের পরিচয় পাওয়া না গেলেও তারা সকলে টেকনাফ উপজেলার শাহপরীর দ্বীপের বাসিন্দা বলে জানা গেছে।

টেকনাফ সাবরাং ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ নুরুল আমিন জানান, মঙ্গলবার সকালে বঙ্গোপসাগরের মোহনায় টেকনাফ উপজেলা সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপের মোহাম্মদ আমিনের মালিকানাধীন একটি নৌকা ৯ জন মাঝিমাল্লা নিয়ে মাছ ধরতে যায়। মাছ ধরার সময় নৌকাটির ইঞ্জিন বিকল হয়ে পড়লে নাফনদী ও সাগরের মোহনায় নৌকাটি ভাসতে থাকে। পরে রাতে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বিজিপি’র সদস্যরা ভাসমান অবস্থায় মাঝিমাল্লাসহ নৌকাটিকে ধরে মিয়ানমারের হাসসুরাতা সীমান্ত চৌকিতে নিয়ে যান।

এ ব্যাপারে টেকনাফ ২ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বলেন, নৌকাসহ মাঝিমাল্লাদের ফেরত চেয়ে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 doinikprovateralo.Com
Desing & Developed BY Md Mahfuzar Rahman