পুলিশের কিছু সদস্য দানবে পরিণত হয়েছে : ড. কামাল

পুলিশের কিছু সদস্য দানবে পরিণত হয়েছে : ড. কামাল

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, মেজর (অব.) সিনহার হত্যাকাণ্ড দেখিয়ে দিল দলীয়করণকৃত এবং বিচার বহির্ভূত হত্যাকাণ্ড, ভোট ডাকাতিসহ অনৈতিক কর্মকাণ্ডে ব্যবহারের ফলে পুলিশের কিছু সদস্য দানবে পরিণত হয়েছে। আইন-শৃঙ্খলা সম্পূর্ণভাবে ভেঙ্গে পড়েছে।

শনিবার অনলাইনে অনুষ্ঠিত দলের কেন্দ্রীয় নেতাদের সভায় তিনি এসব কথা বলেন।

ড. কামাল বলেন, বর্তমান পরিস্থিতিতে জণগণ অসহায় অবস্থায় দিন কাটাচ্ছে। একদিকে করোনায় মানুষ মারা যাচ্ছে, অন্যদিকে করোনাকে নিয়ে সরকার দুর্নীতি করে যাচ্ছে। এমনকি দুর্নীতিবাজদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা সরকার নিচ্ছে না।

বন্যায় ও নদী ভাঙ্গনে কৃষকদের ফসল নষ্ট হয়েছে উল্লেখ করে ড. কামাল হোসেন বলেন, মানুষের ঘরবাড়ি, জমি-জিরাত, স্কুল-কলেজ নদীতে বিলীন হয়ে যাচ্ছে। কোনো সরকারই বন্যা, নদী ভাঙ্গনের ব্যাপারে কোনো ব্যবস্থা নিচ্ছে না।

জনগণের অধিকার রক্ষায় ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে ড. কামাল হোসেন বলেন, দেশের সকল সমস্যা সমাধান করার লক্ষ্যে জাতীয় ঐক্যকে আরও জোরদার করতে হবে। এই লক্ষ্যে গণফোরামের আহবায়ক কমিটিসহ সকল জেলা-উপজেলা নেতৃবৃন্দকে উদ্যোগ নিতে হবে। জনগণকে সচেতন ও ঐক্যবদ্ধ হতে হবে।

মোকাব্বির খান এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন ড. রেজা কিবরিয়া, আ ও ম শফিক উল্ল্যা, মুহসিন রশীদ, মোশতাক আহম্মেদ, সেলিম আফার, মো. ইসমাঈল, হারুন তালুকদার, শাহ নুরুজ্জামান, শফিউর রহমান বাচ্চু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 doinikprovateralo.Com
Desing & Developed BY Md Mahfuzar Rahman