ফেনীর সকল দুর্নীতিবাজদের বিচার হবে: জয়নাল হাজারী

ফেনীর সকল দুর্নীতিবাজদের বিচার হবে: জয়নাল হাজারী

দীর্ঘদিন পর ঈদের দিনে ফেনী আসলেন বহুল আলোচিত ফেনীর সাবেক সাংসদ, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা জয়নাল হাজারী। এসে প্রথমে পিতা-মাতা-ভাই ও হযরত পাগলা মিয়ার কবর জিয়ারত করে মুজিব উদ্যানে নেতাকর্মী ও তার সমর্থকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় কর্মী-সমর্থক ও আত্মীয়স্বজনদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হন জয়নাল হাজারী। দীর্ঘদিন পর তাকে দেখতে পেয়ে কর্মী-সমর্থকরা আবেগে আপ্লুত হয়ে পড়েন। প্রিয় নেতাকে এক নজর দেখতে ভিড় সামলাতে হিমশিম খেতে হয় পুলিশসহ তার নিরাপত্তায় থাকা লোকজনদেরকে।
এদিকে হাজারীর আগমনকে কেন্দ্র করে পুরো শহরে পুলিশ প্রশাসন কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তুলে। শহরে র‍্যাব, পুলিশের পাশাপাশি ডিবি ও গোয়েন্দা সংস্থার সদস্যদের মোতায়েন করা হয়। হামলার আশংকায় শহরের বিভিন্ন চেকপোস্টে তল্লাশি করা হয়। বিকাল থেকে শহরের প্রবেশ পথ বন্ধ করে দেয় পুলিশ।

মুজিব উদ্যানে শুভেচ্ছা বিনিময় শেষে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন সাবেক যুবলীগের সভাপতি এম আজহারুল হক আরজু, যুগ্ম সম্পাদক শাখাওয়াত হোসেন ভূঞা, এড. কাজী জাহিদ, যুবলীগ নেতা পিটু হাজারী, আওয়ামী লীগ নেতা এড. শহীদুল্ল্যাহ, হাজারিকা আইটি প্রধান ও হাজারিকা প্রতিদিনের সাংবাদিক মো: আরিফ জয়, হাজারিকা পাঠক ফোরামের সভাপতি রুবেল হাসান, হাজারিকা পাঠক ফোরামের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন,শরীফ চৌধুরী, আলমগীর হোসেন,বারেক হোসেন হাজারিকা পাঠক ফোরামের সাবেক সভাপতি মো: ইউসুফসহ প্রমুখ।
সভায় সাবেক সাংসদ জয়নাল হাজারী বলেন, ফেনী আওয়ামী লীগের অসংখ্য নেতা-কর্মীরা হামলা, মামলা নির্যাতনের শিকার হয়েছে। তারা একরাম, জয়নাল, করিমসহ অসংখ্য নেতাদের হত্যা করছে। বাড়িঘর জ্বালিয়ে দিয়েছে। লুটপাট করে টাকার পাহাড় গড়ছে। চোর, ডাকাত সকলকে মেম্বার চেয়ারম্যান বানিয়েছে। সরকারি টাকা আত্মসাৎ করে কোটি কোটি টাকা বানাচ্ছে।
এদের কারণে সরকারের বদনাম হচ্ছে। ত্যাগী নেতাকর্মীরা দলবিমুখ হচ্ছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে এসকল অনিয়মের প্রতিবাদ করতে হবে। যেসব দু্র্নীতিবাজরা আমার জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন তুলেছে তারা আজ কোথায়? যারা বলেছে আমার লাশ ফেনীতে আসতে দিবেনা তারা কোথায়? আগামী পনের আগস্ট জাতীয় শোক দিবস ফেনীতে পালন করার ঘোষণা দেন হাজারী।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে হবে। তিনি সকল ভেদাভেদ ভুলে নেতাকর্মিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। শনিবার রাতে হযরত পাগলা মিয়ার মাজার জিয়ারত করে তিনি ঢাকার উদ্দেশে ফেনী ছাড়েন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 doinikprovateralo.Com
Desing & Developed BY Md Mahfuzar Rahman