আগামীকাল সকাল ৭টায় কোপা আমেরিকায় সেমিফাইনালে ওঠার লড়াইয়ে মাঠে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ ইকুয়েডর। ম্যাচের আগে অধিনায়ক লিওনেল মেসির খেলা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। একই কারণে গ্রুপ পর্বের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে বিশ্রামে ছিলেন তিনি, শঙ্কা আছে আজও। আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি বলেছেন, মেসির ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

টিওয়াইসি স্পোর্টসকে স্কালোনি বলেন, ‘আমি এখনো তার অবস্থা নিয়ে কথা বলিনি। আমার মনে হয় শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করাই ভালো। অবশ্যই আজ (গতকাল) কথা বলব; কারণ, ম্যাচের এক দিন আগে এবং (সুস্থ হয়ে উঠতে) তার পুরো সময়টাই পাওয়া উচিত। যতটা সম্ভব অনুশীলনও করে নিতে পারছে। অনুশীলনের আগে কথা বলে তারপর সিদ্ধান্ত নেব।’

যদিও নিজেদের প্রতিবেদনে আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস গতকাল জানিয়েছে, মেসি সম্ভবত এই ম্যাচে শুরু থেকে খেলবেন। সোমবারই ভালো বোধ করায় মঙ্গলবার মেসি দলের সঙ্গে অনুশীলন করেছেন।

হুলিয়ান আলভারেজ আর লাওতারো মার্টিনেজকে একসঙ্গে খেলানোর সুযোগ আছে কি না, এ প্রশ্নের উত্তরে স্কালোনি বলেন, ‘দুজনকে খেলানো হতেই পারে।

আজ ট্রেনিং সেশনে আমরা এটা নিয়ে কথা বলব। ট্রেনিং সেশন শেষে এ ব্যাপারে সিদ্ধান্ত নেব। একসঙ্গে খেলানোর সম্ভাবনা আমি উড়িয়ে দিচ্ছি না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *