শ্রীপুর থানা

গাজীপুরের শ্রীপুরে স্ত্রীর সঙ্গে পরকীয়া সন্দেহে বন্ধু আবু সাঈদকে (২৩) গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে সেলুন কর্মচারী খলিলের বিরুদ্ধে।

বুধবার (২ অক্টোবর) রাত সাড়ে ১১টায় উপজেলার মাওনা ইউনিয়নে (মধ্যপাড়া) এক সেলুনের ভিতর থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

আবু সাঈদ নেত্রকোনার দুর্গাপুর উপজেলার আলমপুর (ফুলপুর) গ্রামের রফিকুল ইসলামের ছেলে। সে মাওনা ইউনিয়নের মধ্যপাড়া এলাকার আলামিন সরকার বাবুলের বাসায় ভাড়া থেকে স্থানীয় এক কারখানায় চাকরি করতো।

অভিযুক্ত সেলুন কর্মচারী খলিলের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন মণ্ডল এসব তথ্য নিশ্চিত করেছেন।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) রিগান মোল্লা জানান, ভিকটিম আবু সাঈদ এবং সেলুন কর্মচারী খলিলের পূর্ব থেকে বন্ধুত্ব ছিল। বন্ধুত্বের সম্পর্ক থাকায় সাঈদ প্রায়ই খলিলের বাসায় আসা-যাওয়া করতো। এক পর্যায়ে খলিলের স্ত্রীর সঙ্গে সাঈদের পরকীয়া প্রেমের সম্পর্ক হয়।

বিষয়টি খলিল বুঝতে পেরে তার বন্ধু সাঈদকে বুধবার রাতে স্থানীয় রায়হানের মালিকানাধীন দোতলা সেলুনে ডেকে নিয়ে এর ভেতর গলা কেটে হত্যা করে।

তিনি বলেন, ঘটনার পর থেকে সেলুন কর্মচারী খলিল পলাতক রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *